রুপালী চাঁদ
- হাবিবুল ইসলাম রুবেল - . ০৯-০৫-২০২৪

রুপের থালায় রুপালী চাঁদ রুপ ছড়াচ্ছে আকাশে, রুপের সুধা পান করিতে আয়না রুপের সকাশে। নীল অম্বর দিচ্ছে জানান বসছে রুপের পসরা, রুপ নগরের রুপ পিয়াসী রুপের হাটে বসরা। নাগরদোলায় রুপ যে দোলে রুপ লাবন্যে ধরাতে, রুপের ছোঁয়ায় রুপ ধরতে রুপের পোষাক পরাতে। রুপের থালায় ঘিরে আছে সাদা শুভ্র মেঘের দল, রুপ নগরে রুপের প্রেমিক হই রুপের ক্রেতা চল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।